ঠাকুরগাঁওয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এতিম শিশুদের খাওয়ালেন আওয়ামীলীগ নেতা মনি

 

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে এতিম শিশুদের মাঝে ভালো মানের খাবার পরিবেশন করেছেন আওয়ামী লীগ নেতা মনিরঞ্জন দেবনাথ মনি।

শুক্রবার (২৬ মার্চ) দুপুরে সদর উপজেলা ৪ নং বড়গাঁও ইউনিয়নের শাহ্ সুফী হাসান শাহ্ দরবেশ সাহেব (রহ:) হেফজুল কুরআন মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ্ বোডিং এর ছাত্রদের মাঝে ৪ নং বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরঞ্জন দেবনাথ মনির ব্যক্তিগত উদ্যোগে ভালো মানের খাবার পরিবেশ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল হক চৌধুরী, বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান, সহ-সভাপতি প্রদ্বীপ দেবনাথ ও ইসলামীয়া শাহী দরবার শরীফের হুজুর মতি দরবেশসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে একবেলা ভালো মানের খাবার পেয়ে খুঁশি হতে দেখা যায় এতিম শিশুদের। এ সময় এতিম শিশুরা আওয়ামীলীগ নেতা মনিকে ধন্যবাদ জানান এবং আনন্দে আপ্লুত হয়ে পড়েন।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা মনিরঞ্জন দেবনাথ মনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিদেহী আত্মাদের শান্তি কামনার সামান্য আয়োজন করেছি। আসুন আমরা সকলে এ ভাবেই বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে এই এতিম শিশুদের জন্য এগিয়ে আসি। তাহলে দেশটি সোনার বাংলায় পরিনত হবে।